^ সবার উপরে যেতে চান,আমাকে হিট করুন

খোঁজ করুন

Páginas

ফ্রী তে শিখে নেই ২৯ কার্ড খেলা


সবাইকে অনেক অনেক সুবেচ্ছা জানিয়ে আমার আজকের টিউন । আসলে পরীক্ষার জন্য এখন নিয়মিত টিউন করা হয়ে উঠে না । আসা করি পরীক্ষা শেষে আবার পুরদমে শুরু হবে । আজ যে বিষয় নিয়ে টিউন টি তা তো আপনারা শিরোনামে দেখতেই পেয়েছেন । তবুও আবার বলছি এটা হল কার্ড বা তাস ।

কার্ড

যারা আমরা কার্ড খেলি আমাদের সবার কাছে কার্ড খেলার মধ্যে সবচেয়ে প্রিয় হল ২৯ । আশা করি সবাই আমার সাথে একমত হবেন । আর সময় কাটানোর জন্য সবচেয়ে মজার খেলা হছে এই কার্ড খেলা । তবে আমাদের দেশে এটা তাস নামে পরিচিত । তাই যাদের ২৯ কার্ড খেলা ভাল লাগে বা মানুষের অভাবে খেলতে পারেন না তাদের জন্য আমার আজকের এই টিউন উৎসর্গ করলাম ।আমি প্রায় যখন সময় কাটে না বা কিছু ভাল লাগে না তখন কার্ড খেলি । মাঝে মাঝে মানুষের অভাবে খেলতে পারতাম না যেহেতু এই খেলা খেলতে ৪ জন লাগে । অবশ্য ২ জনেও খেলা যায় । তাই একদিন আমি খুজতে বের হলাম আমার তথ্য্যের ভাণ্ডার ইন্টারনেট আর গুগল মামকে নিয়ে । এক সময় পেয়েও গেলাম আমার সেই গেম । তবে আমি সন্দিহান ছিলাম টা চলবে কিনা টা নিয়ে । তবে নিজে খেলার পর কনফার্ম হলাম । আর আজ যখন কি নিয়ে টিয়ন করা যায় টা খুজে পাছিলাম না তখন হথাত আমার সমস্যা দূর করে দিল আমার এই গেম । চিন্তা করলাম এটা নিয়েই আজকের টিউন টা করে ফেলি ।

আর যারা এখন ও পর্যন্ত বুঝতে পারেন নি তারা কষ্ট করে কোন বড় ভাইয়ের হেল্প নিন ।

আর এখানে দেখে নিন কোন কার্ড এর নাম কি ...।

এই কার্ড খেলাই ৫২ কার্ড  রয়েছে আর এই ৫২ কার্ড  এ ৫৩ খেলা রয়েছে । আমার জানা নেই কেউ ৫৩ খেলার সব গুলো পারে কিনা । আমি মোটামুটি ১২ -১৩ টার মত পারি । আর আপনাদের সকলের প্রতি একটা অনুরোধ যারা যে যে কার্ড খেলা এর নাম জানেন কস্ট করে আমাদের জানান । কারন খেলতে না পারলেও নাম তো জানতে পারব । আর জানার কোন শেষ নেই । কে জানে কখন কোনটা দরকার পরে যায় ।

আর বেশি কিছু বলব না এবার আপনার ডাউনলোড করে নিন ২৯ গেমস টি ।

আসা করি আপনাদের উপকারে আসবে আর কেউ এটাকে খারাপ মাইন্ড এ নিবেন না।কারন কার্ড খেলা খারাপ না । আর আপনারা জানেন কিনা জানি না কার্ড খেললে আমাদের জ্ঞান সম্প্রসারিত হয় কারন কার্ড খেলতে অনেক মেধার প্রয়োজন হয় । আর কার খেলতে অনেক চিন্তা ভাবনা করে খেলতে হয় । তবে অবশ্যই এটাকে পেশা হিসেবে নিলে আর বাজি বা খারাপ উদ্দ্যেশ্যে ব্যাবহার করা উচিত নয় ।

সবাইকে অনেক অনেক ধন্যবাদ । সবাই ভাল থাকবেন আর আমার জন্য দোয়া করবেন । আল্লাহ্‌ হাফেয ।

6 comments:

  1. vai apnar post er kisui bujhlam na.. khali ajaira pechal... kamer kisu nai...

    ReplyDelete
    Replies
    1. ঠিক বলছেন মূল্যবান কিছুই নাই

      Delete
  2. হালায় আবাল

    ReplyDelete
  3. বড় ভাইয়ের হেল্প যদি নিতেই হয় তো তমার এই পোষ্ট দিয়ে আজাইরা প্যাচাল করার কি দরকার ছিল??

    ReplyDelete
  4. situs yang lagi viral di indonesia 2024 jangan lewatkan promo dan eventnya ya macan33

    ReplyDelete