^ সবার উপরে যেতে চান,আমাকে হিট করুন

খোঁজ করুন

Páginas

"চলুন একধাপ এগিয়ে যাই" এর নীতিমালা


প্রথমে সবাইকে “চলুন একধাপ এগিয়ে যাই” পক্ষ থেকে সালাম ও শুভেচ্ছে জানাই।
এটি মূলত আমার নিজস্ব ব্লগ, এই ব্লগে যেসব পোস্ট/টিপস আছে তার সবটুকু আমি লিখার চেষ্টা করেছি কিন্তু আমার পছন্দের কিছু পোস্ট আমাদের ব্লগ (www.pchelplinebd.com) থেকে নেওয়া হয়েছে।

আমার ব্লগের নীতিমালাঃ

Ø  ব্লগের কোন পোস্ট কপি করে নিজের ব্লগে নেওয়া যাবে না।


Ø  পোস্টের বাহিরে অপ্রাসঙ্গিক কমেন্ট করা যাবে না।

Ø  যদি আপনি কোন পোস্ট করতে চান, তাহলে অবশ্যয় তা  মানসম্মত হতে হবে।

Ø  অন্য কোন লেখকের লেখা/ব্লগের লেখা হুবহু কপি পেস্ট করে নিজের নামে প্রকাশ করা যাবে না।

Ø  শুধুমাত্র অর্থ উপার্জনের উদ্দেশ্য নিয়ে কো লীংক দেয়া যাবে না।বিজ্ঞাপন অথবা এফিলিয়েট জাতীয় ads ও লিংক এবং এফিলিয়েট লিংক দিয়ে করা সর্টলিংক (Short Link) ব্যবহার করা যাবে না।

Ø  যে কোন প্রকার পর্নো সাইটের লিংক বা পর্নো উপাদান প্রদর্শন করা সম্পূর্ন নিষিদ্ধ।

Ø  কোন গোষ্ঠী/দল/ধর্ম/প্রতিষ্ঠানকে হেয় করে কোন কিছু লেখা যাবে না বা এমন কিছু লেখা যাবে না যা গোষ্ঠী/দল/ধর্ম/প্রতিষ্ঠানের ভাবমূর্তি নষ্ট করে।



আশা করি সবাই উপরের নীতিমালা অনুসরণ করে ব্লগে পোস্ট ও কমেন্ট করবেন।
সবাইকে আবারও “চলুন একধাপ এগিয়ে যাই” ব্লগ থেকে অন্ত্ররিক শুভেচ্ছে।


_________________________খোদা হাফেজ_________________________

No comments:

Post a Comment