^ সবার উপরে যেতে চান,আমাকে হিট করুন

খোঁজ করুন

Páginas


      আমার সম্পর্কে তেমন বলার কিছু নাই, আমি অতি সাধারণ মানুষ। আমি  পড়াশোনার পাশাপাশি কিছু সময় ব্লগিং এবং সফটওয়্যার নিয়ে কাজ করি। সফটওয়্যার সম্পর্কে জানার খুব আগ্রহ থাকলেও এই বিষয়ে পড়াশোনা করতে পারিনি কিন্তু এখন নিজেকে একজন ভাল টেক্সটাইল ইঞ্জিনিয়ার এবং ফ্যাশান ডিজাইনার হিসাবে তৈরি করার চেষ্টা ব্যাস্ত।




আমার সম্পর্কে কিছু একটু জেনে রাখুনঃ

নাম             :সাজ্জাদ হোসেন চৌধুরী (তানিন)
জম্ন তারিখ      :২০ জুলাই
জম্ন স্থান        :নওগাঁ
বর্তমান অবস্থান:খিলখেত, ঢাকা
পেশা            :ছাত্র 

 স্কুলঃ        নওগাঁ জিলা স্কুল, নওগাঁ

 কলেজঃ      রাজশাহী মহাবিদ্যালয়, রাজশাহী
 ইউনিভার্সিটিঃ  প্রাইমএশিয়া ইউনিভার্সিটি, ঢাকা ( চলমান )


প্রিয় খেলা       :দাবা/কার্ড, ব্যাডমিন্টন এবং ক্রিকেট
প্রিয় মুভি       :অ্যাকশান মুভি
শখ             :গান শোনা
প্রিয় গায়ক      :আর্টসেন, বাপ্পা মজমদার, সুমন, লিন্‌কিন পার্ক আরও অনেকে।
প্রিয় মানুষ      :আমার মা

আমি যে সব ব্লগে পোস্ট/টিউন করেছি এবং করছিঃ

১. www.techtunes.com.bd 
২. www.shamokaldarpon.com
৩. www.amarblog.com
৪. www.somewhereinblog.net
৫.
www.friendsblog.net/  (চলমান এবং চলবে)
পেশা হিসাবে কিছুটা সময় শেয়ার মার্কেটে কাঁটায়।আপাতিত আমার প্রিয় ব্যাবসা হিসাবে এটাই ১ নং অবস্থানে আছে। 
  পরিশেষে সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন আপনাদের বন্ধু হয়ে সারাজীবন থাকতে পারি।

খোদা হাফেজ

No comments:

Post a Comment